টেলিগ্রাম বট মাইনিং এ আনলিমিটেড রেফার নেয়ার উপায়

টেলিগ্রাম বট মাইনিং এ আনলিমিটেড রেফার নেয়ার উপায়

টেলিগ্রাম মাইনিং বট থেকে কিভাবে ইনকাম করতে হয়?



টেলিগ্রাম মাইনিং বট থেকে কিভাবে ইনকাম করতে হয়?


টেলিগ্রাম বট মাইনিং বর্তমানে খুবই জনপ্রিয় ইনকাম মাধ্যম। টেলিগ্রাম বট মাইনিং থেকে ইনকামের জন্য কোন ডিপোসিট বা ইনভেষ্টের প্রয়োজন হয়না। কিছু দিন আগে Hamster Kombate থেকে মাইনাররা বড় অঙ্কের ডলার পেমেন্ট পেয়েছে। $HMSTR  লিষ্টিং হয়েছে জনপ্রিয় Binance Wallet এ। চলতি মাসের শুরুতে ও মাঝামাঝিতে আরও বেশ কিছু টোকেন লিষ্টিং হবে। আপনি যদি এখনও এসব মাইনিং বটে জয়েন না হয়ে থাকেন এখনই জয়েন হন। সময় চলে গেলে মিস করবেন ও পরে আফসোস করতে হবে।



কিছু জনপ্রিয় টেলিগ্রাম মাইনিং বটের লিষ্ট নিচে দেয়া আছে। এসব মাইনিং বটে নির্দিষ্ট সময় পর পর টোকেন/কয়েন সংগ্রহ করতে হয়।


1) $BLUM

2) Mejor

3) WATcoin

4) $CATS

5) SEED

6) Time Farm

7) GOATS

8) BOOMS


অক্টোবর ও নভেম্বর মাসে এসব টোকেন লিষ্টিং হবে। এগুলু ছারাও আরও অনেক জনপ্রিয় টেলিগ্রাম মাইনিং বট রয়েছে।


টেলিগ্রাম মাইনিং বট থেকে কিভাবে ইনকাম করতে হয়?

আপনি যখনই কারও রেফারেলে যেকোন টেলিগ্রাম মাইনিং বটে জয়েন হবেন কিছু টোকেন/কয়েন ফ্রি পাবেন। এরপর সেই বটে প্রতিদিন কিছু Task  পাবেন। Task গুলু Complete করলে প্রতিদিন টোকেন ইনকাম করতে পারবেন। এসব বট থেকে ইনকামদের মূল উপায় হলো রেফার করা। আপনি ইউটিউবে ভিডিও দেখলে খেয়াল করবেন তাদের বটে প্রচুর টোকেন থাকে। এসব টোকেনের বিনিময়ে তারা প্রচুর ডলার ইনকাম করে। প্রকৃতপক্ষে একজন ইউটিউবার এতো সময় পায়না যে প্রতিদিন মাইনিং করবে। তাদের মূল ইনকাম আসে রেফার থেকে। যেকোন টেকিগ্রাম মাইনিং প্রজেক্টে রেফার করতে পারলে প্রচুর ডলার ইনকাম করা যায়।




এবার আপনি বলতে পারেন ভাই আমারতো ইউটিউব চ্যানেল নেই তাহলে আমি এতো এতো রেফার পাবো কিভাবে? আপনার যদি মাইক্রোজব সাইট সম্পর্কে ধারনা থাকে তাহলে আপনি নিশ্চই দেখেছেন যারা টেলিগ্রাম মাইনিং প্রজেক্টে নিজেদের একাউন্টে রেফার নেয়ার জন্য জব পোষ্ট করে থাকে। মাইক্রো ওয়ার্কাররা তাদের রেফারার হিসেবে রেফারেল লিঙ্কের মাধ্যমে জয়েন করে। আপনিও চাইলে এসব মাইক্রোজব সাইট ব্যবহার করে আনলিমিটেড রেফার নিয়ে প্রচুর ডলার ইনকাম করতে পারবেন। আমি একটা সাইটের কথা শেয়ার করছি এই সাইটে আপনি জব পোষ্ট করে স্বল্প খরচে আনলিমিটেড রেফার নিতে পারেন।


Site Link: https://microjobsbd.com/



Follow:

Facebook-1: A.K.M. Mostafizur Rahman 

Facebook-2: Emon Bhuiyan

Facebook Page: Android Teacher

Telegram: Emon Bhuiyan

Telegram Channel: Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Earn with Emon

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ