বিজ্ঞাপন ক্লিক করে টাকা ইনকাম ১ এড $0.50

বিজ্ঞাপন ক্লিক করে টাকা ইনকাম ১ এড $0.50



বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম মানেই PTC Ads বেপারটা এমন না। PTC সাইটে আমাদের বিজ্ঞাপন ক্লিক করে টাকা ইনকাম করতে হয়। যেখানে নতুন ট্যাব চালু হবে কিছু সাইট সার্ফিং হবে এবং এর বিনিময় কিছু টাকা ইনকাম হবে। তবে আজকের সাইটটা সম্পূর্ন ভিন্ন। আজকের সাইটে এড দেখে ইনকাম করতে হবে না। মূলত বিজ্ঞাপন শো করারনোর বিনিময়ে আপনার ইনকাম হবে। আরেকটু ক্লিয়ার করে বলা যাক। আপনি সাইট একটা একাউন্ট খুলবেন এবং সেই সাইটের বিজ্ঞাপন আপনার ব্রাউসারে শো করবে। এর বিনিময়ে সাইট থেকে আপনি পেমেন্ট পাবেন।





আসুন দেখা যাক আপনার ইনকাম কিভাবে হবে?

আজ যে সাইট শেয়ার করবো সাইটের নাম $SWASH। সাইট থেকে ৩টি উপায় ইনকাম করা যাবে। বিজ্ঞাপন দেখিয়ে, অফার কমপ্লিট ও রেফারের মাধ্যমে। মোবাইল দিয়ে যারা ইনকাম করতে চান তাদের জন্য রয়েছে মোবাইল অ্যাপ। সবার আগে সাইটে একাউন্ট খুলে নিন। একাউন্ট খুলতে Register Now বাটনে ক্লিক করুন ও আপনার ইমেইল আইডি দিয়ে একাউন্ট খুলে নিন। একাউন্ট খোলার পর আপনার একাউন্ট মোবাইল নাম্বার দিয়ে ভেরিফাই করতে হবে। এজন্য প্রোফাইল অপশনে গিয়ে মোবাইল নাম্বার যুক্ত করে OTP দিয়ে কনফার্ম করুন একাউন্ট ভেরিফাই হয়ে যাবে।







এবার Earn অপশনে ক্লিক করলে আপনার ইনকাম দেখতে পারবেন। ইনকাম করার জন্য Earn More অপশনে ক্লিক করুন। এখানে দেখাবে কিভাবে ও কি কি উপায় ইনকাম করা যাবে। প্রথম অপশন থেকে আপনি অফার সম্পন্ন ও গেম খেলে ইনকাম করতে পারবেন। দ্বিতীয় অপশন থেকে আপনি এড শো করে ইনকাম করতে পারবেন। এড শো করে ইনকাম করার জন্য Earn from Ads অপশনে ক্লিক ক্রতে হবে। পরবর্তী পেজ থেকে ৩টি অপশন চালু করে দিলেই আপনার ব্রাউসারে বিজ্ঞাপন শো হবে। তবে এই কাজটি করার আগে আপনার ব্রাউসারে $SWASH Extension ইনষ্টল করে নিবেন।


কিভাবে উইথড্র করবেন?

আপনার একাউন্টে মিনিমান ব্যালেন্স হলেই টাকা উইথড্র করতে পারবেন। যাদে৪র বাইনান্স একাউন্ট রয়েছে তারা খুব সহজে বাইনান্সে উইথড্র দিয়ে নগদ/বিকাশ/রকেটে নিতে পারবেন। আজকের সাইট নিয়ে কয়েক ঘন্টার মধ্যেই ভিডিও আপলোড করা হবে।




Follow:

Facebook-1: A.K.M. Mostafizur Rahman 

Facebook-2: Emon Bhuiyan

Facebook Page: Android Teacher

Telegram: Emon Bhuiyan

Telegram Channel: Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Earn with Emon

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ