এই সপ্তাহে লঞ্চ হতে যাওয়া ২ট সেরা স্মার্টফোন। হতে পারে আপনার বাজেট ফোন

এই সপ্তাহে লঞ্চ হতে যাওয়া ২ট সেরা স্মার্টফোন। হতে পারে আপনার বাজেট ফোন

প্রত্যেক মাসেই কোন না কোন ব্রান্ডের মোবাইল ফোন লঞ্চ করা হয়। ক্রেতার চাহিদা অনুযায়ী বিভিন্ন মোবাইল কোম্পানি নতুন নতুন ফিচার সম্বলিত স্মার্টফোন বাজারে নিয়ে আসে। আইফোন-১৬ সহ ইতমধ্যে বেশ কয়েকটি মোবাইল কোম্পানি তাদের নতুন মডেল বাজারে এনেছে। তবে ক্রেতার চাহিদা ও দামের উপর ভিত্তি করে নির্ভর করে যেকোন মডেলের ফোনের বিক্রি। অনেকে অপেক্ষা করে আপকামিং স্মার্টফোন লঞ্চের। সেপ্টেম্বরের মাসের অর্ধেক চলে গেলো। এই সপ্তাহেও কয়েকটি মোবাইল কোম্পানি তাদের নতুন মোবাইল বাজারে আনবে। এদের মধ্যে এই সপ্তাহে বাজারে আসতে যাওয়া ২টি স্মার্টফোন। যেকোন একটি হতে পারে আপনার বাজেট ফোন।




 Infinix Zero 40 5G





তিনটি কালা ভেরিয়েন্ট নিয়ে (Rock Black, Violet Garden, Moving Titanium) ও একাধিক AI ফিচার নিয়ে Infinix Zero 40 5গ লঞ্চ হবে ১৮ সেপ্টেম্বর'২৪।  12GB RAM এর সাথে রয়েছে Media Tek Dimensity 8200 প্রসেসর। 6.47 ইঞ্চি FHD+ AMOLED  ডিসপ্লে ও 144Hz রিফ্রেশ রেট। কোয়াক প্যানেলে রেয়ার ক্যামেরা 108 মেগাপিক্সেল 50 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। 5000 mAh বিশাল ব্যাটারি। 45W ফাস্ট চার্জার ও 20W ওয়ারলেস চার্জিং সুবিধা।


দাম: ১৬,৯৯৯/-




HONOR 200 Lite





(Starry Blue, Cyan Lake, Black) এই তিনটি দুর্দান্ত কালার নিয়ে ২২ সেপ্টেম্বর লঞ্চ হতে যাচ্ছে HONOR 200 Lite। 8GB র‍্যাম ও 8GB ভার্চুয়াল র‍্যাম। 120Hz রিফ্রেশ রেট, Media Tek Dimensity 6080 প্রসেসর। 108 মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা ও 50 মেগাপিক্সেল। 4,500mAh ব্যাটারির সাথে 35W ফাস্ট চার্জিং সুবিধা।


দাম: ১৬,৯৯৯/-



Follow:

Facebook-1: A.K.M. Mostafizur Rahman 

Facebook-2: Emon Bhuiyan

Facebook Page: Android Teacher

Telegram: Emon Bhuiyan

Telegram Channel: Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Earn with Emon


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ