টিকটকে লাইক ফলো করে ইনকাম

টিকটকে লাইক ফলো করে ইনকাম

টিকটক থেকে টাকা ইনকাম করার উপায়




টিকটক থেকে টাকা ইনকাম করার উপায়



এখন থেকে টিকটক একাউন্ট দিয়ে ইনকাম করা যাবে। যাদের টিকটক আইডি আছে তারা অন্যের আইডি ফলো করে ভিডিওতে লাইক/কমেন্ট করে দৈনিক $3-$4 ডলার ইনকাম করতে পারবেন। দৈনিক মাত্র কয়েক ঘন্টা সময় দিয়ে ছাত্র অবস্থায় পকেট মানি ইনকাম করার বিরাট সুযোগ। অথবা চাকুরির পাশাপাশাই যারা অতিরিক্ত কিছু টাকা ইনকাম করেত চান তাদের জন্য বেষ্ট একটা ইনকাম সাইট। লাইক ফলো করে ইনকাম সাইট বলতে আমরা মূলত মনে করি বাংলাদেশি ইনকাম সাইট। আর বাংলাদেশি ইনকাম সাইটের পেমেন্ট নিয়ে আমাদের সথেষ্ট সন্দেহ থাকে।




তাই আজ কোন বাংলাদেশি সাইট না। নতুন একটা রাশিয়ান ইনকাম সাইট শেয়ার করবো। যেখানে আপনার মূল কাজ হবে অন্যের টিকটক একাউন্ট ফলো করা, ভিডিওতে লাইক করা। এজন্য আপনাকে পয়েন্ট দেয়া হবে। সেই পয়েন্ট কনভার্ট করে টাকায় রুপান্তর করে বিকাশ নগদ বা রকেটে উইথড্র করতে পারবেন। সবার আগে আপনাকে সাইটে একাউন্ট খুলতে হবে। একাউন্ট খোলা জন্য নিচে দেয়া REGISTER বাটনে ক্লিক করুন। 






সাইন আপ করা সম্পন্ন হলে প্রোফাইল অপশনে যেতে হবে। তারপর আপনার টিকটক একাউন্টের ইউসার নেম দিয়ে একাউন্ট এড করতে হবে। তবে এসব কাজ করার জন্য নতুন আইডি খুলে নিবেন। ব্যাক্তিগত আইডি দিয়ে কোন সাইটে কাজ করবেন না। আইডি এড করা হলে আপনি Earn Money অপশনে গিয়ে কাজ দেখতে পাবেন। একটা কাজ করার পর সাথে সাথে আরেকটা কাজ চলে আসবে। কাজ করার পর কোন প্রুভ জমা দিতে হবে না।



Follow:

Facebook-1: A.K.M. Mostafizur Rahman 

Facebook-2: Emon Bhuiyan

Facebook Page: Android Teacher

Telegram: Emon Bhuiyan

Telegram Channel: Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Earn with Emon

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ