টেলিগ্রাম থেকে টাকা ইনকাম করার উপায়

টেলিগ্রাম থেকে টাকা ইনকাম করার উপায়

অনেকে মনে করেন টেলিগ্রাম থেকে টাকা ইনকাম করার জন্য টেলিগ্রাম চ্যানেল বা গ্রুপ লাগবে। এই ধারনা সম্পূর্ন ভুল। আপনার একটা টেলিগ্রাম একাউন্ট থাকলে এই টেলিগ্রাম একাউন্ট কাজে লাগিয়ে দৈনিক ৪০০ থেকে ৫০০ টাকা ইনকাম করতে পারবেন। দিনের অবসর সময়ে মোবাইলে অযথা গেম খেলে বা সোস্যাল মিডিয়াতে সময় নষ্ট না করে দৈনিক ৪ থেকে ৫ ঘন্টা সময় দিয়ে রিয়েল মানি ও পকেট মানি ইনকাম করা সম্ভব।






টেলিগ্রাম থেকে ইনকাম করা বা টেলিগ্রাম একাউন্ট কাজে লাগিয়ে কিভাবে টাকা ইনকাম করতে এই নিয়ে আমার ইউটিউব চ্যানেল ও এই ব্লগ সাইটে অনেক পোষ্ট রয়েছে। যেখানে দেখিয়েছি কিভাবে দেশি বিদেশী মাইক্রোজব সাইটে টেলিগ্রামের কাজ করে দৈনিক ৪০০ থেকে ৫০০ টাকা ইনকাম করা সম্ভব। অনেকে আমাকে প্রশ্ন করেছে বাংলাদেশি সাইটে টেলিগ্রামের কাজ করে বেশি ইনকাম করা যায় নাকি বিদেশী সাইট থেকে বেশি ইনকাম করা যায়।





আসলে বাংলাদেশী সাইটের তুলনায় বিদেশী সাইট থেকে বেশী ইনকাম করা যায়। তবে যেহেতু বাংলাদেশী সাইট থেকে বিকাশ/নগদে উইথড্র করা যায় তাই পেমেন্ট কম হলেও বাংলাদেশী সাইটে কাজ করতে আগ্রহী। তবে ব্যাক্তিগত ভাবে আমি আপনদের পরামর্শ দিবো বিদেশী মাইক্রোজব সাইটে কাজ করুন। তাহলে বেশি ইনকাম করা সম্ভব হবে।






আজকে নতুন আরেকটা মাইক্রোজব ইনকাম সাইট শেয়ার করবো। রাশিয়ান এই মাইক্রোজব সাইটে টেলিগ্রামের কাজ বেশি। আজকের সাইট নিয়ে বিস্তারিত ভিডিও আগামিকাল আমার ইউটিউব চ্যানেলে আপলোড করা হবে। প্রথমে সাইটে একাউন্ট খুলে নিন। কিভাবে একাউন্টে তথ্য যুক্ত করবেন, কিভাবে উইথড্র করতে তা নিয়ে ভিডিওতে বিস্তারিত দেখানো হবে।












Follow:

Facebook-1: A.K.M. Mostafizur Rahman 

Facebook-2: Emon Bhuiyan

Facebook Page: Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Earn with Emon

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ