Adsterra ও Adsense থেকে একসাথে ইনকাম

Adsterra ও Adsense থেকে একসাথে ইনকাম

Adsterra হচ্ছে থার্ড পার্টি Ads সার্ভিস। অর্থাৎ ব্লগ/ওয়েবসাইট যদি Adsense এর এপ্রুভাল না পায় অথবা  সাইট AdSense এপ্রুভাল পাওয়ার আগে Adsterra দিয়ে সাইট মনিটাইজ করে ইনকাম করা যায়। Adsterra'র মাধ্যমে সাইট মনিটাইজ করার জন্য AdSense এর মত এতো শর্ত লাগে না। ওয়েবসাইট খুলে সাথে সাথেই Adstetra মনিটাইজ করা যায়।




Google AdSense হচ্ছে Google এর Ads সার্ভিস। যার মাধ্যমে ওয়েবসাইট মনিটাইজ করে সরাসরি Google থেকে ইনকাম করা যায়। তবে Google AdSense এপ্রুভাল পেতে বেশ কিছু শর্ত পূরন করার পরেই ওয়েবসাইট মনিটাইজ হয়। এজন্য High Quality Content, No Community Violence, Minimum Post ছাড়াও বেশ কিছু শর্ত পূরন করার পরই কোন ওয়েবসাইট AdSense এর মাধ্যমে মনিটাইজ করা যায়।




আজ শেয়ার করবো কিভাবে Adsterra কাজে লাগিয়ে Google AdSense থেকে ইনকাম করা যায়। অর্থাৎ Adsterra-কে কাজে লাগিয়ে Google AdSense থেকে ইনকাম করার উপায়। বেপারটা শুনে অবাক লাগলেও এটাই সত্যি। Adsterra দিয়ে Google Adsense থেকে ইনকাম। তাহলে দেখা যাক সম্পূর্ন প্রকৃয়া।




অনেকের ধারনা Google  AdSense থেকে তখনই ইনকাম করা যায় যখন কারো ইউটিউব চ্যানেল ও ওয়েবসাইট থাকে। এই দুইটা ছাড়াও Google AdSense আরও বেশ কিছু সার্ভিস রয়েছে যেখান থেকে AdSense এর মাধ্যে ইনকাম করা যায়। এর মধ্যে Heylink.com হচ্ছে Google  AdSense এর একটা সার্ভিস। Heylink-কে AdSense এর মাধ্যমে মনিটাইজ করা যায় এবং ইউটিউব ও ওয়েবসাইটের যেমন Adsense এর বিজ্ঞাপন শো করে তেমনই heylink এ AdSense এর বিজ্ঞাপন শো করানো যায় যার ইনকাম জমা হয় সরাসরি Google AdSense একাউন্টে।




Heylink মূলত একটি লিঙ্ক শেয়ারিং প্লাটফর্ম। যেখানে যেকোন লিঙ্ক শেয়ার করা যায়।  heylink ওয়েবসাইটকে অনেক ইউসার  Landing Page, Personal Profile  Page হিসেবে বেশি ব্যবহার করে। আপনারা চাইলে এই লিঙ্কে ক্লিক করে দেখে আসতে পারে heylink সাইট দেখতে কেমন।




যাইহোক, এখন বলা যাক কিভাবে Adsterra দিয়ে heylink profile AdSense এর মাধ্যমে মনিটাইজ করে ইনকাম করতে হয়। প্রথমে আপনাকে heylink এ একাউন্ট খুলতে হবে একাউন্ট খোল হয়ে গেলে লগ ইন করতে হবে। এবার heylink  profile সাজিয়ে লিঙ্ক এড করতে হবে। এবার আপনার প্রোফাইলে ট্রাফিক আনতে হবে। ট্রাফিক আনার জন্য Quora সহ যেকোন প্লাটফর্ম ব্যবহার করা যাবে। heylink প্রোফাইলে ১ হাজার ভিসিটর হলেই মনিটইজ করে ইনকাম করা যাবে।




এবার দেখা যাক কিভাবে Adsterra ও Adsense থেকে Heylink এর মাধ্যমে এক সাথে ইনকাম করা যায়। নিশ্চই এতক্ষনে আপনার heylink একাউন্ট খোলা হয়ে গেছে। এখন heylink এ আপনার adsterra এর direct link একাধিক বার বসিয়ে দিন বসিয়ে দিন। এবার আপনার heylink প্রোফাইল লিঙ্ক শেয়ার করুন। প্রথমে heylink এ ভিসিটর আসবে এবং adsterra direct link এ ক্লিক করবেন। এভাবে ১ হাজার ভিসিটর হলে heylink adsense দিয়ে মনিটাইজেশন হবে এবং  adsterra direct link এ ক্লিকের মাধ্যমে ইনকাম হবে।





Follow:

Facebook   : Emon Bhuiyan

Youtube  1  : Android Teacher

Youtube  2  : Earn with Emon

Page            : Android Teacher

Telegram   : Earn with Android Teacher

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ