মোবাইলে টাইপিং করে ইনকাম মাসে ৩৫,০০০ টাকা | Typing Job from Home

মোবাইলে টাইপিং করে ইনকাম মাসে ৩৫,০০০ টাকা | Typing Job from Home

মোবাইলে টাইপিং করে ইনকাম



মোবাইল দিয়ে টাইপিং করে ইনকাম



অনলাইন থেকে ইনকাম করার সহজ উপায় হলো টাইপিং করে ইনকাম করা। আজকে আপনাদের সাথে নতুন ইনকাম সাইট শেয়ার করবো। এই সাইট থেকে ফ্রিতে টাইপিং জব করে খুব সহজে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। যাদের কম্পিউটার বা মোবাইল আছে তারা ঘরে বসে আজকের সাইট থেকে ইনকাম করতে পাবেন। ক্যাপচা টাইপিং অনলাইনের এমন জব যেখানে আপনি টাইপিং করে ইনকাম করতে পারবেন। এই সাইট থেকে চাইলে দৈনিক ১০২৫৳ টাকা থেকে শুরু করে ২১,৮৮৫৳ পর্যন্ত ইনকাম করা যাবে। প্রশ্ন আসতে পারে শুধু ক্যাপচা টাইপিং করে কিভাবে এতো টাকা ইনকাম করা সম্ভব? জানতে হলে সম্পূর্ন আর্টিকেল পড়তে হবে।


 


রাশিয়ান সাইটে কাজ করার মজার দিক হলো অল্প টাকা হলেই উইথড্র করা যায়। আজকের সাইট থেকে মাত্র ২ টাকা হলে উইথড্র করা যাবে। প্রথমে সাইটে একটা একাইন্ট খুলতে হবে একাউন্ট খোলার জন্য নিচে Registration Here বাটকে ক্লিক করুন।


মোবাইলে টাইপিং করে ইনকাম


ক্লিক করার পর সাইন আপ পেজ আসবে। এখানে আপনার ইউসারনেম ও পাসওার্ড দিয়ে একাউন্ট খুলে নিন। ইউসারনেম দেয়ার সময় নামের সাথে সংখ্যা ও পাসওয়ার্ড দেয়ার সময় শুধু সংখ্যা দিয়ে একাউন্ট খুলতে হবে। দেয়া হলে Login or create account অপশনে ক্লিক করে দিতে হবে।








একাউন্ট খোলা হয়ে গেলে এবার ইনকাম করার পালা। ইনকাম করার জন্য Get started অপশনে ক্লিক করতে হবে। ক্লিক করার পর ক্যাপচা অপশন চলে আসবে। যেখানে উপরে ক্যাপচা দেয়া থাকবে এবং নিচে ক্যাপচা টাইপ করার জন্য বক্স থাকবে। কাজ হচ্ছে দেখে দেখে বক্সে সঠিক ক্যাপচা টাইপ করতে হবে।









প্রতি ক্যাপচার জন্য 0.014 রাবেল পেমেন্ট করা হবে। এই সাইটে আনলিমিটেড ক্যাপচা রয়েছে। আপনি সারাদিন সাইটে কাজ করতে পারেন। এখন দেখা যাক দৈনিক ১০২৫৳ টাকা থেকে শুরু করে ২১,৮৮৫৳ পর্যন্ত ইনকাম করার উপায়। তাদের বেশ কিছু এক্সক্লিসিভ পেইড প্ল্যান রয়েছে। এই প্ল্যান কিনে কাজ করলে দৈনিক অটোমেটিক রাবেল মাইনিং হবে। কিছু এক্সক্লিসিভ প্ল্যান নিচে দেয়া হলো।
















আপনি আপনার পছন্দমত প্ল্যান কিনে অটো মাইনিং চালু করে ইনকাম করতে পারেন। তাছাড়া ক্যাপচা টাইপিং করে ইনকামের অপশনতো আছেই। এছাড়াও আছে রেফার বোনাস। আপনার রেফারেল লিঙ্ক শেয়ার করতে পারেন। যারাই আপনার রেফার লিঙ্কে ক্লিক করে একাউন্ট খুলে কাজ করবে তাদের কাজের একটা নির্দিষ্ট এমাউন্ট বোনাস হিসেবে আজীবন পেতে থাকবেন।






Follow:

Facebook   : Emon Bhuiyan

Youtube  1  : Android Teacher

Youtube  2  : Earn with Emon

Page            : Android Teacher

Telegram   : Earn with Android Teacher


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ