প্রতিদিন ৪০০৳-৫০০৳ টাকা ইনকাম করুন

প্রতিদিন ৪০০৳-৫০০৳ টাকা ইনকাম করুন



আপনি যদি অনলাইন থেকে ইনকাম করতে চান তাহলে আজ আপনাদের সাথে দারুন একট রাশিয়ান সাইট শেয়ার করবো। এই সাইটে আপনি দিনে মাত্র কয়েক ঘন্টা কাজ করে ৪০০৳ থেকে ৫০০৳ ইনকাম করতে পারবেন। যদি অনলাইনে আপনি নতুন হয়ে থাকেন তাহলে যেনে রাখুন, বর্তমানে মানুষ রাশিয়ান সাইট থেকে প্রচুর টাকা ইনকাম করছে।


আরও পড়ুন: টিকটক থেকে দৈনিক ৩০০৳-৪০০৳ ইনকাম


একজন ওয়ার্কার এক সাথে ৩ থেকে ৪ টা রাশিয়ান সাইটে কাজ করে। যারা এভাবে একাধিক সাইটে কারতে পারে তাদের দৈনিক ইনকাম ২ হাজার থেকে ৪ হাজার টাকা। তবে নতুন হিসেবে আপনি একটা সাইট দিয়ে কাজ শুরু করুন। আর নতুন হিসেবে আজকের সাইট বেছে নিন কারন এই সাইট অনেক বেশি পেমেন্ট করে এবং কাজও সহজ।




সাইটে আপনাকে প্রথমে একটা একাউন্ট তৈরি করতে হবে। একাউন্ট তৈরি করার নিচে দেয়া লিঙ্কে ক্লিক করুন।




SITE LINK: CLICK HERE




ক্লিক করার পর আপনার ইমেল আইডি ও পাসওয়ার্ড দিয়ে রেজিষ্টার অপশনে ক্লিক করুন। এখন আপনার মেইল আইডিতে প্রবেশ করুন আপনার মেইল আইডিতে একটা ভেরিফিকেশন লিঙ্ক যাবে। লিঙ্কে ক্লিক করে একাউন্ট একটিভ করে নিন। একটিভ করা হয়ে গেলে আপনার একাউন্টের ডেসবোর্ডের চলে যাবে। এবার স্ক্রিনের বাম পাশে অনেক গুলু অপশন পাবেন সেখান থেকে Job Exchange অপশনে ক্লিক করে New Task অপশনের ক্লিক করুন দেখবেন কয়েক হাজার কাজ দেখাবে।




আপনি যত বেশি কাজ করতে পারবেন ইনকাম তত বেশি করতে পারবেন।  আপনার একাউন্টে ১০০ রাব হলেই PAYEER এর মাধ্যমে উইথড্র করতে পারবেন। PAYEER থেকে আপনার বিকাশ, নগদ, রকেট ও ব্যাংক একাউন্টে ট্রান্সফার করতে পারবেন।




Follow:

Facebook   : Emon Bhuiyan

Page            : Android Teacher

Telegram   : Earn with Android Teacher

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ