বিজ্ঞাপন দেখে দৈনিক ১২০৳-২০০৳ পর্যন্ত ইনকাম | Serfclick-usd PTC site

বিজ্ঞাপন দেখে দৈনিক ১২০৳-২০০৳ পর্যন্ত ইনকাম | Serfclick-usd PTC site




অভিজ্ঞতা বিহীন ইনকামের দুর্দান্ত উপায় হলো PTC Ads দেখে ইনকাম। ছোট ছোট বিজ্ঞাপন দেখার বিনিময়ে আপনাকে ডলার, পয়েন্ট বা সাতসি দেয়া হবে। আজ আপনাদের সাথে তেমনই একটা PTC সাইট শেয়ার করবো। সাইটের নাম serfclick-usd.net। এই সাইটে বিজ্ঞাপন দেখে দৈনিক ১২০৳-০০৳ ইনকাম করা সম্ভব। তবে সাইটে কাজ করার জন্য আপনাকে ছোট আরেকটা কা করতে হবে। কি করতে হবে সেটা আর্টিকেলের শেষে আলোচমা করবো। প্রথমেই সাইট সম্পর্কে বিস্তারিত বলা যাক।




serfclick-usd.net সম্পূর্ন PTC Ads based সাইট। অর্থাৎ এখানে শুধু মাত্র বিজ্ঞাপন দেখেই ইনকাম করা যাবে। এখানে ৩ ধরনের বিজ্ঞাপন আছে, ৬০ সেকেন্ড, ৩০ সেকেন্ড ও ২০ সেকেন্ড। ৬০ সেকেন্ডের বিজ্ঞাপনের জন্য দেয়া হয় 0.072$, ৩০ সেকেন্ডের বিজ্ঞাপনের জন্য 0.052$ এবং ২০ সেকেন্ডের বিজ্ঞপনের জন্য 0.036$ ও 0.026$। সতরাং বুঝতেই পারছেন সাইটটা অনেক ভাল পেমেন্ট করে। প্রতিদিন যে পরিমান বিজ্ঞাপন থাকে এতে কমপক্ষে 1.20$ ডলার ইনক হবে।




রেফারের মাধ্যমে আপনার ইনকাম আরও বেশি হবে। আপনার রেফারেল লিঙ্ক ব্যবহার করে যদি কেউ Sign up করে তবে প্রত্যকে রেফারের জন্য আপনি ১০ টাকা পাবেন। তার মানে আপনি যদি দৈনিক ৫ জনকেও রেফার করতে পারেন আপনার ইনকাম হবে ৫০৳। তাছাড়া আপনার রেফারে জয়েন করে যখন তারা বিজ্ঞাপন দেখবে এর উপরেও কমিশন পাবেন। Ads দেখে ও রেফার করে আপনার দৈনিক ইনকাম হচ্ছে প্রায় ২০০৳। চলুন দেখা যাক কিভাবে সাইন আপ করবেন  সাইন আপ করার জন্য নিচের লিঙ্কে ক্লিক করুন।




SITE LINK: CLICK HERE




একাউন্ট করার সময় আপনার PAYEER একাউন্ট লাগবে। কারন যখন সাইন আপ করবেন তখন আপনার তথ্য দেয়ার পাশাপাশি  আপনার PAYEER একাউন্ট নাম্বার দিতে হবে। আপনার ডলার PAYEER এর মাধ্যমে উইথড্র করতে হবে। মাত্র 1$ ডলার হলেই আপনি PAYEER মাধ্যমে উইথড্র করতে পারবেন। যদি আপনার PAYEER একাউন্ট না থাকে তাহলে কিভাবে খুলতে হয় নিচের ভিডিও দেখে খুলে নিন।






শুরুতে বলেছিলাম সাইট থেকে উইথড্র করার জন্য আপনাকে ছোট একটা কাজ করতে হবে। আর তা হলো আপনার মাত্র একবারের জন্য আপনার Advertisements Balance এ 3$ রিচার্জ করতে হবে। এই 3$ ডলার শুধু মাত্র একবারের জন্যই। এটা আপনার ব্যালেন্সে থাকবে।এরপর আপনি যত ইনকাম করেন ও উইথড্র করেন তাতে কোন ফি লাগবে না। তাই আমি বলবো আপাতত আপনি এখান থেকে শুধু বিজ্ঞাপন দেখে ইনকাম করুন। নিচে আমার ভিডিওতে আমি তাই বলেছি। আমি আগে 3$ ডলার রিচার্জ করে উইথড্র দিবো যদি তারা পেমেন্ট করে তাহলে আপনিও 3$ রিচার্জ করবেন এবং উইথড্র করবেন।







Follow:

Facebook   : Emon Bhuiyan

Page            : Android Teacher

Telegram   : Earn with Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Earn with Emon

Channel-3: Jana Ojana

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ