গেম খেলে টাকা আয় করুন | Fish Jump গেম খেলে ইনকাম করার উপায়

গেম খেলে টাকা আয় করুন | Fish Jump গেম খেলে ইনকাম করার উপায়

Fish jump earning game



অনলাইন থেকে ইনকাম করার জন্য অনেক উপায় আছে। এর মধ্যে সহজ উপায় হলো গেম খেলে টাকা ইনকাম করা। গেম খেলে টাকা ইনকাম করার প্রচুর ওয়েবসাইট ও অ্যাপ রয়েছে। তবে বেশিরভাগ ওয়েবসাইট ও অ্যাপ ফেক। গেম খেলে টাকা ইনকাম করা যায় ঠিকই কিন্তু উইথড্র দেয়া যায় না। প্লে ষ্টোর ও গুগল এ সার্চ করলে এমন হাজার অ্যাপ ও ওয়েবসাইট পাওয়া যায়। সঠিক অ্যাপ ও ওয়েবসাইট না চিনে না বুঝে কাজ করলে সেসব অ্যাপ ও সাইট থেকে টাকা তোলা সম্ভব হয় না।





একারনেই অনেকে প্রতারিত হওয়ার পর বিশ্বাস করতেই চায় না গেম খেলে আসলেই টাকা ইনকাম করা যায় ও উইথড্র দিয়ে টাকা হাতেও আনা যায়। তবে ফেক আর রিয়েল অ্যাপের মধ্য পার্থক্য বুঝতে হবে। আর সাধারন অবস্থায় পার্থক্য বুঝতে পারা অনেক কঠিন বেপার। এজন্য কারও সাহায্য নেয়া যেতে পারে। আপনি ইউটিউব দেখে যেসব গেমিং অ্যাপ ও সাইট থেকে টাকা ইনকাম করা যায় সেসব অ্যাপ বা সাইটে গেম খেলে টাকা ইনকাম করতে পারেন। আজ আপনাদের সাথে একটা ভাল গেমিং অ্যাপ শেয়ার করবো৷ এই গেম খেললে আপনি টাকা ইনকাম করতে পারবেন। গেমটি নাম FISH JUMP। চলুন দেখি কিভাবে আপনি আপনি এই গেমটি খেলে টাকা ইনকাম করবেন। প্রথমে আপনি নিচের লিঙ্কে ক্লিক করে গেমটি আপনার মোবাইলে INSTALL করুন।




APP LINK: CLICK HERE




অ্যাপ ইনষ্টল করার পর আপনার Google একাউন্ট দিয়ে সাইন আপ করুন। যেহেতু এটা ফিশিং গেম বা মাছ ধরার গেম তাই মাছ ধরার পরিবর্তে আপনি টাকা ইনকাম করতে পারবেন। মূলত আপনাকে কয়েন সংগ্রহ করতে হবে। আর এই কয়েন কনভার্ট করে ডলারে রুপান্তর করে উইথড্র করতে পারবেন। ১০ হাজার কয়েন হলে উইথড্র করতে পারবেন। উইথড্র করার জন্য আপনার বাইনান্স ওয়ালেট একাউন্ট থাকতে হবে। বাইনান্স USDT এর Polygon Network এর মাধ্যমে সহজে উইথড্র করতে পারবেন। কিভাবে মাছ ধরতে হয় এবং পয়েন্ট সংগ্রহ করতে হয় তার বিস্তারিত ভিডিও দেয়া আছেন ভিডিও দেখে এখনই ইনকাম শুরু করুন।

 


Follow:

Facebook   : Emon Bhuiyan

Page            : Android Teacher

Telegram   : Earn with Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Earn with Emon

Channel-3: Jana Ojana

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ