জিমেইল বিক্রি করে ইনকাম | Earn Money by Selling Gmail ID

জিমেইল বিক্রি করে ইনকাম | Earn Money by Selling Gmail ID




অনলাইন থেকে ইনকাম করার অনেক উপায়গুলুর মধ্যে অসাধারন এক ইনকাম উপায় হলো GMAIL আইডি বিক্রি করে ইনকাম করা। আপনার হাতে থাকা ছোট স্মার্টফোন দিয়ে আপনি জিমেইল বানিয়ে প্রতি আইডি ৮৳-১০৳ করে বিক্রি করতে পারেন। যারা নেটওয়ার্ক মার্কেটিং করে তাদের প্রচুর জিমেইল আইডির প্রয়োজন হয়। তারা এতো জিমেইল আইডি তৈরি করা ঝামেলা মনে করে আর তারা বিভিন্ন মার্কেটপ্লেসে জিমেইল আইডি চেয়ে বিজ্ঞাপন দেয়। আবার কেউ কেউ মাইক্রোজব সাইটে জিমেইল চেয়ে জব পোষ্ট করে।




এমন অনেক মাইক্রোজব সাইট আছে যেখানে জিমেইল চেয়ে জব পোষ্ট করা হয়। যারা প্রত্যক জিমেইল আইডির পরিবর্তে ৮৳-১০৳ টাকা দিয়ে থাকে। আপনি ঐসব মাইক্রোজব সাইটে জিমেইল বিক্রি করে দৈনিক  ৪০০৳-৫০০৳ ইনকাম করতে পারেন। প্রতিদিন এতো জিমেইল তৈরি করতে হলে কিভাবে দৈনিক আনলিমিটেড জিমেইল আইডি তৈরি করতে হয় আগে সেই পদ্ধতি শিখতে হবে।




আরও পড়ুন: কিভাবে আনলিমিটেড জিমেইল তৈরি করবেন?




আজকে আমি দুইটা মাইক্রোজব সাইট শেয়ার করবো, এই সাইট দুইটিতে আপনি প্রতিদিন জিমেইল আইডি সেল করতে পারবেন। sproutgigs ও microworkers। আপনি দুইভাবে এখানে জিমেইল বিক্রি করতে পারেন। প্রথম, আপনি চাইলে আগে থেকে জিমেইল আইডি বানিয়ে রাখবেন এবং সেভ করতে রাখবেন। পূর্বে তৈরি করে রাখা এসব জিমেইল আইডি সহজে এই সাইটে বিক্রি করতে পারবেন।






দ্বিতীয়ত, sproutgigs ও microworkers এ সাইন আপ করে জবে গেলেই দেখবেন জিমেইল আইডি তৈরি করার জন্য জব পোষ্ট করা আছে। সেখানে ক্লিক করে আপনি আইডি তৈরি করে বিক্রি করতে পারেন। যেসব জিমেইল আইডি তৈরি করতে বলা হয় তার অধিকাংশই usa নাম দিয়ে তৈরি করতে বলা হয়। তাই আপনু চাইলে আগে থেকে usa নাম দিয়ে জিমেইল আইডি তৈরি করে রাখতে পারে এবং সেগুলু সেল করতে পারেন।







Follow:

Facebook   : Emon Bhuiyan

Page            : Android Teacher

Telegram   : Earn with Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Earn with Emon

Channel-3: Jana Ojana

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ