রিভিউ কপি পেষ্ট করে করে দৈনিক 2$-3$ ডলার ইনকাম | Hire Talents Micro Job Site

রিভিউ কপি পেষ্ট করে করে দৈনিক 2$-3$ ডলার ইনকাম | Hire Talents Micro Job Site

রিভিউ কপি পেষ্ট করে করে দৈনিক 2$-3$ ডলার ইনকাম





অনলাইনে প্রতিদিন ছোট ছোট কাজ করে আপনি চাইলে দৈনিক 2$-3$ ডলার ইনকাম করতে পারেন। এমন অনেক মাইক্রোজব সাইট আছে যেখানে বিভিন্ন অ্যাপ বা ওয়েবসাইটের রিভিউ লিখে আপনি ইনকাম করতে পারবেন। আজ আমি আপনাদের সাথে Hire Talents Micro Job Site এর একটা রিভিউ কাজ শেয়ার করবো। আপনি যদি দৈনিক এই সাইটে অ্যাপ ও ওয়েবসাইটের রিভিউ লিখেন তাহলে কাজের উপর ভিত্তি করে আপনি 2$-3$ ডলার ইনকাম করতে পারবেন।




আপনি হয়তো বলতে পারেন রিভিউ আপনাকে লিখতে হবে কিনা? কিছু অ্যাপ বা সাইট রিভির আপনি কপি পেষ্ট করে পোষ্ট করতে পারবেন। মনে করেন কোন একটা কাজে আপনি ক্লিক করলেন রিভিউ লেখার জন্য। কিছু কিছু কাজের মধ্যে আপনি দেখতে পাবেন যিনি জব পোষ্ট করেছেন তিনি আপনাকে বলেই দিয়েছেন আপনাকে রিভিউ কপি করে পেষ্ট করে সাবমিট করতে। আপনাকে রিভিউ জেনারেট করার জন্য সাইট দিয়ে দিবে। আপনি শুধু সাইট গিয়ে Generate Review তে ক্লিক করবেন। আপনার রিভিউ তৈরি হয়ে যাবে। সেই রিভিউ কপি করে পেষ্ট করে দিবেন তাহলেই আপনার কাজ শেষ।




কাজ শেষ করার পর দেখানো নিয়ম অনুযায়ী আপনি প্রুভ সবমিট করবেন। প্রুভ সবমিট করার সময় ভাল করে লক্ষ করবেন কিভাবে প্রুভ জমা দিতে হবে। আপনি যদি সঠিকভাবে কাজ করে প্রুভ সাবমিট করতে পারেন তাহলে অবশ্যই পেমেন্ট পাবেন। এভাবে নিয়মিত Hire Talents Micro Job Site সাইট কাজ করুন। কাজ করার আগে আপনাকে একাউন্ট করতে হবে। একাউন্ট করার জন্য নিচে দেয়া লিঙ্কে ক্লিক করে একাউন্ট তৈরি করে নিন।




Site Link: CLICK HERE




রিভিও করে ইনকাম করা মাত্র একটা ক্যাটগরি। এমন প্রচুর মাইক্রোজব আপনি Hire Talents Micro Job Site এ পাবেন। ওয়েবসাইট ভিসিটের কাজ, অ্যাপ ডাউনলোডের কাজ, ইউটিউব ভিডিও দেখা, চ্যানেল সাবস্ক্রাইব করা, ভিডিওতে লাইক করা ও কমেন্ট করা ফাইল ডাউনলোড করা ইত্যাদি। Hire Talents Micro Job Site এ আপনি যেসব কাজ বুঝেন তাহলে এই সাইট  থেকে দৈনিক 4$-5$ ডলার ইনকাম করা সম্ভব। Hire Talents Micro Job Site কিভাবে রিভিউ কাজ করতে হয় কিভাবে প্রুভ সাবমিট করতে হয় তার বিস্তারিত এই ভিডিওতে দেখানো হয়েছে।









Follow:

Facebook   : Emon Bhuiyan

Page            : Android Teacher

Telegram   : Earn with Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Earn with Emon

Channel-3: Jana Ojana

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ